• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
সবুজ চোখের সেই নারী ইতালিতে যাবতীয় অনিষ্ট থেকে বাঁচার দোয়া মাতাল চালকের ধাক্কায় গুরুতর আহত প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার ৫ম ধাপে নান্দাইলে ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা নৌকা পেলেন । গাজীপুরে মা তার দুই শিশুকে হত্যার পর নিজেই আত্মহত্যার চেষ্টা নিকের কাছ থেকে দূরে থাকা তাঁর জন্য কষ্টের। শ্রীনগরে সুজন এর উদ্যোগে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সম্মাননা স্মারক প্রদান শ্রীনগরে গলায় ফাঁস দিয়ে ৪৫ বছরের এক যুবকের আত্মহত্যা আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় নগর ভবনে রাসিক মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা দেন আদনান রাজশাহীতে নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার, দুই পরীক্ষার্থী গ্রেফতার

মদনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

Reporter Name / ৪১ Time View
Update : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

ফয়সাল চৌধুরী (নেত্রকোণা) প্রতিনিধি:
আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ।
যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে নেত্রকোণার মদনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। দিবসের শুরুতেই একত্রিশ বার তোপধ্বনির মাধ্যমে সুর্যোদয়ের সাথে সাথে মদন উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে দিবসটির কর্মসূচী শুরু হয়। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সকল শ্রেণির পেশার মানুষ। মহান স্বাধীনতা দিবসে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মদন উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম,মদন থানা পুলিশ,ফায়ার সার্ভিস,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ অঙ্গসংগঠন। এদিকে জাতীয় পার্টি,বিএনপি, যুবদল, স্বেচ্ছাসবকদল, ছাত্রদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। স্বাধীনতা দিবস উদযাপন করেছে মদন প্রেসক্লাব, সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ,জুবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজ, জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, মদন শহীদ স্মরনিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,বীর মুক্তিযোদ্ধা এ রহিম চৌধুরী অটিজম ও প্রতিবন্ধী স্কুলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন।
দিবসটিতে জাতীয় পতাকা উত্তোলন,জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে পুলিশ,আনসার ও ফায়ার সার্ভিসের অংশ গ্রহণের মাধ্যমে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরঁ ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও বুলবুল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ,ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার, জেলা পরিষদ সদস্য আয়েশা আক্তার,বীর মক্তিযোদ্ধা আব্দুর রহিম,একে এম সামছুল হক খসরু প্রমূখ।

 

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।