• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

রাজশাহীতে পুলিশ সদস্যকে ৪ লক্ষ টাকা দিয়েও নারী কেলেঙ্কারীতে ফেঁসে গেলেন চাঁদ মিয়া

Reporter Name / ৩৩ Time View
Update : সোমবার, ১২ এপ্রিল, ২০২১

রাজশাহীতে পুলিশ সদস্যকে ৪ লক্ষ টাকা দিয়েও নারী কেলেঙ্কারীতে ফেঁসে গেলেন চাঁদ মিয়া

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে নারী দিয়ে ব্যবসায়ী-ধনাঢ্য ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে সম্পর্ক গড়ে গোপন ভিডিও ধারণ করে তাদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। আর এ চক্রটিকে সহযোগীতা করছে কিছু অসাধু পুলিশ ও স্থানীয় নেতারা। তাদের চাহিদা মতো অর্থ বা তাদের স্বার্থ হাসিলে ব্যর্থ হলেই দেয়া হচ্ছে ধর্ষণ ও নারী শিশু নির্যাতন মামলা। সর্বশেষ এমন মধুচক্রের ফাঁদে পড়লেন নগরীর গৌরহাঙ্গা এলাকার চাঁন শপিং কমপে¬ক্সের মালিক ব্যবসায়ী চাঁন মিয়া। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া থানাধীন শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর ও স্থানীয় ষষ্টিতলা এলাকার রেলের ঠিকাদার স্থানীয় নেতা এমদাদুল হক বাবুকে ৪ লক্ষ টাকা দিয়েও মুক্তি পাননি তিনি। একই ঘটনায় আবারো ১০ লক্ষ টাকা দাবি করলে ব্যবসায়ী চাঁন মিয়া তা দিতে অনিহা প্রকাশ করায় গত ৩ এপ্রিল ভাড়াটিয়াকে ধর্ষণের অভিযোগে চাঁন মিয়ার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারাতে একটি মামলা দায়ের করে তাকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয় বলে অভিযোগ তুলেছেন তার ছেলে নুর খাঁন ও চাঁন শপিং কমপ্লে¬ক্সে অবস্থীত বিভিন্ন দোকানদার ও ব্যাবসায়ীবৃন্দরা।

এমন ঘটনায় শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর ৭/৮মাস আগে ষষ্টিতলা এলাকার রেলের ঠিকাদার স্থানীয় নেতা এমদাদুল হক বাবুর মাধ্যমে ৪ লক্ষ টাকার বিনিময়ে ব্যবসায়ী চাঁন মিয়া ও পারভিনের মিমাংসা করা হয়েছে বলে স্বীকার করলেও পুরো ঘটনাটি অস্বীকার করেন ষষ্টিতলা এলাকার রেলের ঠিকাদার স্থানীয় নেতা এমদাদুল হক বাবু।

নূর খাঁন ও চাঁন শপিং কমপে¬ক্সে অবস্থীত বিভিন্ন দোকানদার ও ব্যাবসায়ীবৃন্দসহ স্থানীয়রা জানান, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন গৌরহাঙ্গা এলাকার চাঁন শপিং কমপ্লে¬ক্সের মালিক ব্যবসায়ী চাঁন মিয়ার গৌরহাঙ্গাস্থ পঞ্চমতলা বিশিষ্ট একটি বাড়ির দ্বিতীয় তলায় ১৮বছর যাবত স্বামী/সন্তান নিয়ে ভাড়া থাকেন রাজশাহী জেলার বাঘা থানাধীন আড়ানী গ্রামের আকতার হোসেনের স্ত্রী পারভীন(৪৫)। পারভীনসহ পঞ্চমতলা বিশিষ্ট বাড়ির সকল ভাড়াটিয়ার খোঁজ খবর রাখতেন তিনি।

গত ৮মাস আগে পারভীনের দেয়া তথ্যমতে গোপনে তাদের একটি শারিরিক মেলামেশার ভিডিও করে (যা আমরা দেখিনি-শুনেছি) সেই ভিডিওটি স্থানীয় নেতা ঠিকাদার বাবু নামে এক নেতার মাধ্যমে শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অকবরের কাছে দিলে এসআই অকবর তার ফাঁড়ি এলাকার ঐ নেতার চেম্বারে বসে চাঁদ মিয়ার কাছে ২০লক্ষ টাকা দাবি করে। টাকা না দিলে তার নামে ধর্ষন মামলা করে জেল হাজতে প্রেরন করবে বলে হুমকি দেয়। এ সময় চাঁদ মিয়া কোন রকমে এস আই আকবরের হাতে ৪লক্ষ টাকা দিয়ে সে যাত্রায় বেঁচে গেলেও এই প্রতারক চক্রটি একই ভিডিও দেখিয়ে গত ১এপ্রিল পূনরাই ১০ লক্ষ টাকা দাবি করে। এবার চাঁদ মিয়া তাদের টাকা দিতে অনিহা প্রকাশ করলে গত ৩ এপ্রিল স্থানীয় নেতা বাবু ও এসআই আকবর পারভিনকে বাদি করে চাঁন মিয়ার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারাতে একটি মামলা দায়ের করে তাকে আটক করে জেল হাজতে প্রেরন করেন।

৪ লক্ষ টাকা দিয়েও নারী কেলেঙ্কারীতে চাঁদ মিয়াকে ফাঁসিয়ে দেয়া ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্য শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অকবরকে উপরোক্ত বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, গত ৭/৮মাস আগে এই মেয়ের সাথে চাঁদ মিয়ার একটি ভিডিও পেয়েছিলো এলাকাবাসী। সেই বিষয়টি রেলের ঠিকাদার স্থানীয় নেতা এমদাদুল হক বাবু ভায়ের চেম্বারে বসে ৪ লক্ষ টাকায় ওই মেয়ের সাথে আপোষ করে দেয়া হয়েছিলো। টাকা তারা কি করেছে ওই মেয়ে ও বাবু ভাই ই ভালো জানে। বাদ দেন এসব। কালকে সন্ধায় বসে সব আলাপ করবো বলে বলেন তিনি।

৪ লক্ষ টাকায় পারভিন ও চাঁদ মিয়ার সাথে আপোষ করে দেয়া হয়েছিলো জানতে ষষ্টিতলা এলাকার রেলের ঠিকাদার স্থানীয় নেতা এমদাদুল হক বাবুর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি পুরো ঘটনাটি অস্বীকার করেন।

এ বিষয়ে থানায় হওয়া মামলার অভিযোগকারী পারভিনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে বার বার তারছেলে রতন ফোন ধরে বলে মা বাইরে আছে পরে ফোন দিচ্ছি বলে আর ফেন দেয়নি এ জন্য তার বক্তব্য পাওয়া যায়নি।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিষয়টি আমার জানা নেয়। যদি এমন ঘটনা ঘটে থাকে তবে দোষিদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে। তার পরেও বিষয়টি জেনে আমি আপনাকে জানাচ্ছি বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।