• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

ডিমলায় লকডাউন সফল করতে ইউএনও নজরদারি , বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড

Reporter Name / ১১৩ Time View
Update : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

ডিমলায় লকডাউন সফল করতে ইউএনও নজরদারি , বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড

নূর মোহাম্মদ সুমন, নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ সংক্রমন এড়াতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত লকডাউন সফল করতে উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন হাট-বাজারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ, সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্য বিধি সুরক্ষা সহ সরকারের ১৮ টি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

রবিবার ১৮ এপ্রিল উপজেলা সদর সহ বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে লকডাউন কার্যকর কঠোর নজরদারী করেছেন উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়।

এসময় ডিমলা সদর বাবুর হাট ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে সরকার ঘোষিত নির্দেশনা অনুযায়ী লকডাউন অমান্যকারী ও স্বাস্থ্যবিধি না মানায় এবং সুকৌশলে দোকান খোলা রাখায় ৭ টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন ভাবে অর্থদন্ড করা হয়।

এছাড়া বাজারের বিভিন্ন মুদি ব্যবসায়ী, রেস্তোরা,কাঁচা বাজার ব্যবসায়ীকে স্বাস্থ্যবিধি মেনে চলা সহ লকডাউনের নির্ধারিত সময়ের মধ্যে দোকানপাট বন্ধ এবং বেচাকেনা বন্ধ রাখার আহবান জানান। ঘরের বাহিরে বের হয়ে আসা মাস্ক বিহীন পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

এসময় ইউএনও কে লকডাউন কার্যক্রম পরিচালনা করতে সহযোগিতা করেন ডিমলা থানা পুলিশ বাহিনী, আনসার বাহিনী, গ্রামপুলিশ বাহিনীর সদস্য সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ।

ইউএনও জয়শ্রী রাণী রায় বলেন, করোনা মহামারী কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে লকডাউন কার্যকর করতে এবং জনসাধারণকে সচেতন ও ঘরমুখো করতে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।