• শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে আরএমপি’র ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পুলিশ আপনার সেবায় সদা প্রস্তুত- করিমগঞ্জ থানার তদন্ত ওসি জয়নাল আবেদীন। রাজশাহী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত বাগমারার ঝিকরা ইউপি’তে চক্ষু শিবির অনুষ্ঠিত আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন বড়চর সমাজ কল্যাণ সংগঠনের তরুনরা। নওগাঁর মান্দায় লটারীর মাধ্যমে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ প্রকল্পের প্রশিক্ষণার্থী নির্বাচিত পুঠিয়ার নান্দিপাড়া স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দিয়েও সুফল পায়নি এলাকাবাসী জলঢাকা পৌরসভার বাজেট ঘোষণা। জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা অনুষ্ঠিত। স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ এর মৃত্যুতে রাসিক মেয়র লিটনের শোক প্রকাশ

ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ কলেজছাত্র ও তার পরিবারের বিরুদ্ধে।

Reporter Name / ২৫০ Time View
Update : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

অনলাইন ডেস্ক: বাগেরহাটের মোল্লাহাটে দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ, ভ্রুণ হত্যার পর তাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক কলেজছাত্র ও তার পরিবারের বিরুদ্ধে। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার গাড়ফা গ্রামে অভিযুক্ত কলেজছাত্র বিপ্লব শিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ছাত্রী গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। অভিযুক্ত বিপ্লব শিকদার (২১) গাড়ফা গ্রামের বদির শিকদারের ছেলে।ওই স্কুলছাত্রী সাংবাদিকদের বলেন, আমাদের প্রেমের সম্পর্ক প্রায় দুই বছর। আমাদের শারীরিক সম্পর্কের ফলে আমার গর্ভে একটি বাচ্চা এসেছিল। বিপ্লব জানতে পেরে জোর করে বাচ্চা নষ্ট করে ফেলে। এরপর আমি বিয়ের কথা বলায় সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় আমাকে নিজ বাড়িতে ডেকে নেয়। সেখানে বিপ্লবের মা আমাকে পুত্রবধূ হিসেবে মেনে নিয়েছি বলে ঘরের মধ্যে নিয়ে যায়। সেখানে তিনিসহ চার-পাঁচজন লোক আমাকে মারধর করে।অত্যাচারের এক পর্যায়ে আমার হাত-পা চেপে ধরে তারা আমার মুখে বিষ ঢেলে দেয় তারা। এরপর বিপ্লবের পিতা বদির শিকদার আমাকে নিয়ে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। সেখান থেকে চিকিৎসার পর আমার অবস্থার অবনতির কারণে আমাকে গোপালগঞ্জ হাসপাতালে পাঠায়। আমি তাদের বিচার চাই।স্কুলছাত্রীর মা বলেন, আমার মেয়েকে হত্যার চেষ্টা করেছে আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।অভিযুক্ত বিপ্লবের পিতা বদির শিকদার বলেন, বছর খানেক আগে সম্পর্ক ছিলো। বিষয়টি জানার পর ওই মেয়ের অভিভাকদের সতর্ক করছি এবং আমার ছেলেকে ঢাকা নিয়ে গেছি। এছাড়া সোমবার সন্ধায় আমাদের ঘরে ঢুকে ওই মেয়ে বিষ খায়। পরে আমি নিজে তাকে প্রথমে মোল্লাহাট পরে গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করি। এমনকি চিকিৎসা খরচও আমি দিচ্ছি। এরপরও মিথ্যা অভিযোগ করছে। এতে আমার সম্মান নষ্ট হচ্ছে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, বিষয়টি জানা নেই। কেউ অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category