• বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শাড়ী উপহার পেল ৭৫ জন নারী রাজশাহীতে নতুনত্ব নিয়ে লবঙ্গের যাত্রা; উদ্বোধন করলেন রাসিক মেয়র তিতাসে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগ একজন প্রসূতি মায়ের জন্য রক্ত দিয়েছেন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম বরুড়া উপজেলা কমিটির সহ-প্রচার সম্পাদক মোঃ আকতার হোসেন জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক হালিম সৈকত যশোর জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ২৪ ঘন্টার মধ্যে প্রশান্ত বেদের খুনি গ্রেফতার বৃহস্পতিবার শাহেন শাহ হত্যা মামলার রায, রায় পিছাতে আসামিরা মরিয়া“আসামিদের সর্বোচ্চ শাস্তির অপেক্ষায় স্বজনেরা” আটপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রীর উপহার নিম্নআয়ের মানুষের মাঝে বিতরণ করেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন

নিজস্ব প্রতিবেদক / ৬৩ Time View
Update : সোমবার, ১৯ জুলাই, ২০২১

দীর্ঘসময় ধরে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও করোনার করালগ্রাসে বিপর্যস্ত হয়ে পড়েছে। সরকার জনগণকে এই করোনা থেকে রক্ষা করতে বেশীরভাগ সময় লকডাউন দিয়ে রাখছেন। এতে করে খেটে খাওয়া এবং মধ্যবিত্ত পরিবারগুলো কাজ না পাওয়ায় কর্মহীন হয়ে পড়েছে।

ঐ সকল কর্মহীন মানুষের মধ্যে রাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসহায় দু:স্থ পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেন। আজ সোমবার সকাল ৯টার দিকে নগরী ছোটবনগ্রাম ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানের মাধ্যমে ৪৫০ জনের মধ্যে উপহার হিসেবে দশ কেজি চাল ও এক কেজি করে মসুরের ডাল প্রদান করে তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তিনি এই ওয়ার্ডের সকলের সেবক। দলমত নির্বিশেষে তিনি সেবা প্রদান করে যাচ্ছেন।ইতোমধ্যে ওয়ার্ডের দশ হাজার জনের মধ্যে চাল ও ডালসহ অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও দুই হাজার দুইশ জনকে সরকারীভাবে আড়াই হাজার করে টাকার ব্যবস্থা করেছেন। তারা এখন টাকা পাচ্ছেন। ছয় হাজার জনকে দেড় হাজার করে টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও রাস্তাঘাট ও ডেনেজ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে।

তিনি আরো বলেন, বর্তমান সিটি মেয়রের বিশেষ সহানুভূতিশীল মনমানষিকতার জন্য তিনি অন্যান্য ওয়ার্ডের চেয়ে বেশী বরাদ্দ ও সুযোগ সুবিাধা জনগণের জন্য নিয়ে আসতে পারছেন। এই ধারা অব্যাহত রাখতে হলে এবং এই ওয়ার্ডের সকল কাঁচা রাস্তা পাকা করণ এবং ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করতে আওয়ামী লীগ সরকারকে এবং রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে এ.এইচ.এমখায়রুজ্জামান লিটনকে নির্বাচিত করার অনুরোধ করেন তিনি। সেইসাথে অত্র ওয়ার্ডের সকল প্রকার উন্নয়নমূলক কাজ সমাপ্ত করার জন্য তাঁর প্রতি বিশেষ নজর রাখার জন্য উপস্থিত ওয়ার্ড বাসীর প্রতি আহবান জানান তিনি।

কাউৃন্সিলর আরো বলেন, করোনা একটি ভয়াবহ ছোঁয়াছে ভাইরাস। এই ভাইরাস দ্রুত মানুষ ও বাতাসের মাধ্যমে ছড়িয়ে পড়ছে। বিশ্বে চল্লিশ লক্ষের উপরে লোক মারা গেছে। বাংলাদেশেও প্রায় বিশ হাজার ছুঁই ছুঁই করছে। এই ভাইরাস থেকে বাঁচতে সরকারী বিধিনিষেধ মানতে। সৃষ্টিকর্তার নিকট ক্ষমা চাইতে হবে। সেইসাথে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। বিনা প্রয়োজন বাড়ির বাহির না আসার জন্য অনুরোধ করেন তিনি।

এছাড়াও সবাইকে করোনার টিকা নেয়ার জন্য কাউন্সিলর অফিসে যেয়ে নিবন্ধন করার আহবান জানান কাউন্সিলর সুমন।

বক্তব্য শেষে তিনি উপস্থিত সকলের মধ্যে এই ঈদ উপহার তুলে দেন। উল্লেখ্য আজ বিকেলে অত্র ওয়ার্ডের গোডাউন মোড়ে আরোর চারশত জনের মধ্যে একই ধরনের উপহার তুলে দেয়া হবে বলে জানান কাউন্সিলর।

বিতরণ অনুষ্ঠানে ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ( উত্তর) সভাপতি হাছেন মন্ডলের সভাপতিত্বে অন্যদের মধ্যে এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দীন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চন্দ্রিমা থানার সাধারণ সম্পাদক ইমতিয়ার উদ্দীন জাহিদ, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবর আলী, বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের প্রভাষক শাহাদৎ হোসেন ও ওয়ার্ড সচিব নুরুল ইসলাম ফয়সালসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহেযাগি সংগঠনের অন্যান্য নেত্রবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ