• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
সবুজ চোখের সেই নারী ইতালিতে যাবতীয় অনিষ্ট থেকে বাঁচার দোয়া মাতাল চালকের ধাক্কায় গুরুতর আহত প্রিয়াঙ্কা, শনিবার অস্ত্রোপচার ৫ম ধাপে নান্দাইলে ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা নৌকা পেলেন । গাজীপুরে মা তার দুই শিশুকে হত্যার পর নিজেই আত্মহত্যার চেষ্টা নিকের কাছ থেকে দূরে থাকা তাঁর জন্য কষ্টের। শ্রীনগরে সুজন এর উদ্যোগে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সম্মাননা স্মারক প্রদান শ্রীনগরে গলায় ফাঁস দিয়ে ৪৫ বছরের এক যুবকের আত্মহত্যা আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় নগর ভবনে রাসিক মেয়র লিটনকে ফুলেল শুভেচ্ছা দেন আদনান রাজশাহীতে নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার, দুই পরীক্ষার্থী গ্রেফতার

কাউন্সিলর ও বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মরদেহে রাসিক মেয়র লিটনের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক / ৭৮ Time View
Update : শনিবার, ২৪ জুলাই, ২০২১

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়। শনিবার বাদ আছর দরগাপাড়ায় মরহুমের বাসার সামনে তাঁর মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে গভীর শ্রদ্ধা নিবেদন করেন মেয়র মহোদয়।

এছাড়া রাজশাহী জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শ্রদ্ধা নিবেদনের পর রাজশাহীর একজন অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুকে গার্ড অব অনার প্রদান করে। এরপর এক মিনিটি নীরবতা পালন করা হয়।

এ সময় মরহুমের পরিবারের সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার দুপুর আনুমানিক ১টার সময় মহানগরীর দরগাপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। কিডনি রোগে এবং ক্যান্সারে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন শেষে নিজ বাসাতেই ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের চারবারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। ১/১১ এর সময় প্রায় ২ বছর রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ছিলেন তিনি।

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।