• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
  • [gtranslate]

কুমিল্লার লালমাইয়ে এক ঘর থেকে দুই যুবকের লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি / ১৪৬ Time View
Update : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

কুমিল্লার লালমাই উপজেলায় একই ঘরে দুই যুবকের মরদেহ পাওয়া গেছে। এক যুবক পড়ে আছে বিছানায়। আর এক যুবক ফাঁসিতে ঝুলে আছে।

নিহত ব্যক্তিরা হলেন, লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের হাসানুজ্জামানের ছেলে স্থানীয় ব্যবসায়ী হায়াতুন্নবী শরীফ (২৮) এবং অপরজন আবুল হাশেমের ছেলে দোকানের কর্মচারী ফয়েজ আহমেদ (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শরিফ গ্রামের মুদি দোকানদার। আর ফয়েজ আহমেদ ব্যবসায়ি শরীফ আহমেদের দোকানে চাকরি করতো। শরীফের পিতা মাতা সোমবার রাতে শরীফের বোনের বাড়িতে বেড়াতে গেলে রাতে তারা দোকান বন্ধ করে ঘরে ঘুমাতে যায়।
মঙ্গলবার সকালে তাদেরকে ঘুম থেকে উঠার জন্য তার পিতা ডাক দিলে তাদের সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাদের লাঁশ দেখতে পায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় জনতা পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

ধারনা করা হচ্ছে, সোমবার রাতের কোন সময় ফয়েজ আহমেদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং শরিফ আহমেদকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করা হয় ।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর দক্ষিণ সার্কেল প্রশান্ত পাল, লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব, ভূশ্চি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম, বেলঘর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মন্নান (মনু), বেলঘর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার, স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন প্রমুখ।

এম জি আর এ

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।