• বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শাড়ী উপহার পেল ৭৫ জন নারী রাজশাহীতে নতুনত্ব নিয়ে লবঙ্গের যাত্রা; উদ্বোধন করলেন রাসিক মেয়র তিতাসে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগ একজন প্রসূতি মায়ের জন্য রক্ত দিয়েছেন বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম বরুড়া উপজেলা কমিটির সহ-প্রচার সম্পাদক মোঃ আকতার হোসেন জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হলেন সাংবাদিক হালিম সৈকত যশোর জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ২৪ ঘন্টার মধ্যে প্রশান্ত বেদের খুনি গ্রেফতার বৃহস্পতিবার শাহেন শাহ হত্যা মামলার রায, রায় পিছাতে আসামিরা মরিয়া“আসামিদের সর্বোচ্চ শাস্তির অপেক্ষায় স্বজনেরা” আটপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সফলতার ৩য় বছর পূর্ণ করলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুর হক সুমন

নিজস্ব প্রতিনিধি || সংবাদ ২৪ ঘন্টা / ১২৬ Time View
Update : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

আল্লাহ তায়ালার অশেষ রহমতে ও ঐকান্তিক প্রচেষ্টায়, আন্তরিকতায় গত ৩০ জুলাই,২০১৮ সালে রাজশাহী সিটি কর্পোরেশনের ইতিহাসে সর্বাধিক ভোটে মোঃ তৌহিদুল হক সুমন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। ১১ অক্টোবর, ২০১৮ দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব নেওয়ার পর ওয়ার্ডকে উন্নয়নে এগিয়ে নেওয়ার আপ্রান চেষ্টা করে যাচ্ছেন তিনি।

ইতিমধ্যে সকল রেকর্ড ভেংগে ৬৬৮ জনকে বয়স্কভাতা, ২০৩ জনকে প্রতিবন্ধীভাতা প্রদান করেছেন, ১০৩টি রাস্তা ও ড্রেন নির্মান সম্পন্ন করেছেন তিনি। আরো ১৬ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান আছে, ১০ কোটির উন্নয়ন টেন্ডার শিঘ্রই হবে। মহামারী করোনাতে মোঃ তৌহিদুল হক সুমনের জননী মা মৃত্যুবরণ করেছেন, তাঁর একমাত্র ছেলে ২০ মাসের সেও করোনা আক্রান্ত হয়ে সকলের দোয়ায় সুস্থ হয়েছে। নিজের জীবনের কথা চিন্তা না করে মার্চ, ২০২০ থেকে এখন পর্যন্ত করোনা রুগীর সেবায় বিনামুল্যে পরিক্ষা, ওষুধ, খাবার ও অক্সিজেন বাবস্থা করে যাচেছ।

সরকারী অনুদান ৪,৯০০ জনের জন্য এবং ব্যক্তিগত ও স্থানীয় কতিপয় ব্যক্তির সহায়তায় ৫৪৫৮ জনের মাঝে ত্রান দিয়েছেন। ২২৯৮ জন কয়েকদফা ২৫০০ করে টাকা পেয়েছেন, ৬০০ জন বিশেষ ওএমএস কার্ড, বস্তিবাসী হিসেবে রেলওয়ে বস্তি, চন্দ্রিমা বস্তি, মসজিদ বস্তির ২৯৬ জনকে ১৫০০ করে এককালিন নগদ অর্থ দেওয়া হয়েছে। ব্রাকের উদ্দোগে ৬০০ নারীদের ১৫০০ করে টাকা দেওয়া হয়েছে। প্রত্যেক বিদ্যুৎ পোলে কাচের লাইটের বদলে এনার্জি বাল্ব দেওয়া হয়েছে। প্রতিনিয়তই রাস্তা, ড্রেন পরিস্কার পরিচ্ছন্ন করা হচ্ছে। এর পরেও সততা নিয়ে কাজ করছেন তিনি। তাঁর মেয়াদ কাল অক্টোবর, ২০২৩ এর মধ্যেই সকল রাস্তা, ড্রেন উন্নয়ন হবেই ইনশাআল্লাহ।

তিনি বলেন, সকলের ভালোবাসা ও দোয়া না থাকলে আমি কখনোই কাউন্সিলর হতে পারতাম না, এজন্য আমি আজীবন আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ধন্যবাদ জ্ঞাপন করছি। পাশে থাকুন, আস্থা রাখুন আবার বিজয় হবেই ইনশাআল্লাহ।

এম.রাজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ছবি ও নিউজ কপি করা নাজমুলের নিসেদ