• রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন
  • [gtranslate]

রাজশাহী শাহ্ মখদুম এলাকায় নিমকি খাওয়ানোর কথা বলে ২ শিশুকে বলাৎকার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৫৯২ Time View
Update : সোমবার, ২ আগস্ট, ২০২১

রাজশাহী মহানগরীর শাহমখদুমে নিমকি খাওয়ানোর কথা বলে দুই শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে মো. আব্দুল মান্নান (৬০) নামের এক বৃদ্ধের বিরুদ্ধে।

সোমবার (২ অগাস্ট) বিকেল ৪টার দিকে নগরীর দূরুলের মোড় চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে শাহমখদুন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, নগরীর দুরুলের মোড় এলাকার মো. আব্দুল মান্নান একজন মৌসুমি আম-লিচু ব্যবসায়ী। দুরুলের মোড় এলাকায় তার একটি বাগান রয়েছে। সেখানে খেলাধুলা করত ছোট ছোট শিশুরা। সোমবার বিকেল ৪টার দিকে ভুক্তভোগী দুই শিশু বাগানে খেলতে যায়। এ সময় হঠাৎ মুষলধারে বৃষ্টি হয়। সে সময় তাদেরকে বৃষ্টি থেকে রক্ষা করতে এবং নিমকি খাওয়ানোর কথা বলে বাগানে থাকা একটি মাচায় নিয়ে যান। সেখানে দুই শিশুকে বলাৎকার করেন মান্নান।

ওসি আরও জানান, ওই সময় দুশিশুকে ২০ টাকা দেন এবং ঘটনাটি কাউকে না বলার জন্যও ভয় দেখান। পরে সেখান থেকে বাড়ি ফিরে গিয়ে তাদের একজন মাকে ঘটনাটি জানায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়ে। ওই শিশুর মা-বাবা থানায় গিয়ে বৃদ্ধ মান্নানের বিরুদ্ধে একটি মামলা করেন।

ওসি সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। দুই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল চেকআপের পাঠানো হয়েছে।

এম জি আর এ

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।