• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:২৭ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম

কুমিল্লার তিতাসে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে হত্যার চেষ্টা ;২ দিনপর থানায় মামলা

হালিম সৈকত, কুমিল্লা / ৬৭৬ Time View
Update : শনিবার, ৭ আগস্ট, ২০২১

কুমিল্লার তিতাস উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে  আল-আমিন (২২) ও আরিফুল নামে দুই যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা চেষ্টা করেছে মর্মে ১১ জনকে আসামী করে ঘটনার দুইদিন পর তিতাস থানায় মামলা করা হয়েছে ।

গতকাল ০৬/০৮/২০২১ ইং রাতে আহত আল-আমিনের মামাতো ভাই আরিফুল ইসলাম বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে তিতাস থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন । মামলা নং ৪ তারিখ ০৬/০৮/২১২১ এবং আসামীরা হলেন ( ১)হেলাল উদ্দিন( ৩৫) পিতা মৃত নুরুল ইসলাম(২) মো: দিকু (২২) পিতা হেরণ মিয়া (৩) মো: বশির (২৭)পিতা মো: ইরণ মিয়া (৪) মোহাম্মদ আলী (৩২) পিতা হযরত আলী (৫) মো: আনোয়ার (৩০) পিতা হারুন মিয়া সর্বসাং কালাচান্দকান্দি (৬) খায়রুল (২২) পিতা আলমগীর (৭) মো: শাওন (২৪) পিতা আলমগীর উভয় সাং হাড়াইকান্দি; ৮) হিরন মিয়া (৫৩) পিতা মৃত কালু মিয়া (৯) ইরন মিয়া (৫১) পিতা মৃত কালু মিয়া (১০) রমজান (২১) পিতা ইরন মিয়া (১১) জাহাঙ্গীর আলম (২৪) পিতা হেরণ মিয়া প্রমূখ।

উল্লেখ্য গত বুধবার রাত আনুমানিক ৭ টার দিকে আহত আরিফুল ও আল-আমিনসহ ৩০/৪০ জন যুবক পাশ্ববর্তী মুরাদনগর উপজেলার জাহাপুর বটতলী মাঠ থেকে ফুটবল খেলা শেষে পিকআপ যোগে বাড়ি ফেরার পথে উপজেলার কলাকান্দি ইউনিয়নের খানেবাড়ি গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এসে পৌঁছলে কালাচান্দকান্দি গ্রামের জাহাঙ্গীর গংরা পূর্ব পরিকল্পিতভাবে আগে থেকে ওৎপেতে থাকা এবং সংঘবদ্ধ দলটি বাদী আরিফুল ও আল-আমিনের গতিরোধ করে ।

এ সময় আল-আমিন আত্মরক্ষার জন্য দৌড়ে উত্তর মানিকনগর এরশাদ মিয়ার বাড়িতে পৌঁছলে তারাও পিছু ছুটে এবং ওইখানেই সংঘবদ্ধ দলটি আরিফুল ও আল-আমিনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

দক্ষিণ মানিক নগর গ্রামের মজিবুর রহমান সাংবাদিকদের বলেন,আমরা কাউকে চিনিনা, দেখলাম ২০/৩০ জন ছেলে জাহাপুর বটতলী মাঠ থেকে ফুটবল খেলা দেখে পিকআপ ভ্যানে করে খানে বাড়ী গোবিন্দপুর স্কুলের সামনে এসে গাড়িটি থামলে গাড়িতে থাকা সবাই নেমে এদিক সেদিক দৌড়ে চলে যায় ।  শুধু দইজনকে কয়েকজন লোক দৌড়াইয়া উত্তর দিকে নিয়ে যেতে দেখলাম । পরে শুনলাম  কালাচান্দকান্দি গ্রামের একজনকে এলোপাতাড়ি কুপিয়ে হাত,পা ভেঙ্গে ফেলছে ও আরিফুল নামে আরেকজন সামান্য আহত হয়েছে । আহত আল-আমিনের বাবা শহিদ মিয়া বলেন,আমার  ছেলে আল-আমিন জাহাপুর থেকে ফুটবল খেলা দেখে বাড়ী আসার পথে পূর্ব শত্রুতার ক্ষোভে পরিকল্পিতভাবে আমার ছেলেকে হেলাল ও জাহাঙ্গীর গংরা হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ী কুপিয়েছে । এ ব্যাপারে  তিতাস উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য হাজী নাছির উদ্দিন এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের জানান ঘটানাটি অত্যন্ত নিন্দনীয় । মানুষ আজকাল নির্মম হয়েছে গেছে এবং ঘর থেকে বের হলে মুষ্টিমেয় কিছু দুর্বৃত্তদের কারণে মানুষ নিরাপত্তাহীনতায় ভূগছে । এভাবে চলতে থাকলে সমাজে আরোও বিশৃঙ্খলা ও অশান্তি সৃষ্টি হবে। তাই স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীকে আরোও তৎপর ও কঠোর হয়ে এসব দুষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে  আদালতের মাধ্যমে শাস্তি নিশ্চিত করতে হবে ।  স্থানীয় যুবলীগ নেতা মো.ইব্রাহিম সরকার বলেন, ঘটনার বিষয়টি শুনেছি । পূর্ব শত্রুতার জের ধরেই ঘটনাটি ঘটিয়েছে । যারা ঘটনাটি ঘটিয়েছে জঘন্য অপরাধ করেছে । আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং ন্যায় বিচার আশা করি  । মামলার তদন্তকারী কর্মকর্তা তিতাস থানার সেকেন্ড অফিসার  মধুসুদন সরকার জানান, আমি আমার সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী গ্রেফতারের জন্য গতকাল রাতেও অভিযান চালিয়েছি । আসামীরা পলাতক রয়েছে । গ্রেফতারের অভিযান অব্যাহত আছে  এবং অবশ্যই আমরা সক্ষম হবো ।

এম জি আর এ

Print Friendly, PDF & Email


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

একটি পরিকল্পিত আদর্শ ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে সকলের দোয়া প্রার্থী।